S D RUBEL

Tuesday, November 2, 2010

ইপশিতা শবনম শ্রাবন্তী


আবার বিয়ে করলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তার নতুন বরের নাম খোরশেদ আলম। তিনি বর্তমানে এনটিভির অনুষ্ঠানের জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত।
শুরুতে বিয়ের বিষয়টা গুজব মনে হলেও শ্রাবন্তীর ফেসবুকের স্ট্যাস্টাস দেখে বিষয়
টা পুরোপুরি পরিষ্কার হয়ে যায়। নিজের বিয়ের আনন্দের সংবাদ নিয়ে ফেসবুকে লিখেন : ‘সুস্থভাবে, সুন্দরভাবে ধর্মানুযায়ী পরিবারের দোয়া, ভালোবাসা এবং আদর নিয়ে বিয়ে করে ফেললাম। দোয়া করবেন।’ মজার ব্যাপার হলো, শ্রাবন্তীর বর খোরশেদ আলম শ্রাবন্তীর ফেসবুকের ওয়ালে লিখেছেন, ‘কিরে ভাই, আপনার জামাইয়ের ছবি কই? এটা তো ঠিক নারে ভাই!’
ফোনে যোগাযোগ করলে শ্রাবন্তী বলেন, ২৯ অক্টোবর শুক্রবার রাতে গুলশানে তার বোনের বাসায় এ বিয়ে অনুষ্ঠিত হয়। আনুষ্ঠানিকতা কবে করবেন জানতে চাইলে শ্রাবন্তী বলেন, তিনি এতিমখানায় এতিমদের খাওয়ানোর ব্যবস্থা করবেন।
কীভাবে খোরশেদ আলমের সাথে তার পরিচয় জানতে চাইলে তিনি বলেন, চ্যানেলের মাধ্যমেই তার সাথে পরিচয়। এরপর আস্তে আস্তে সম্পর্ক গভীর হতে থাকে।
তবে এটা শ্রাবন্তীর পরিবারের কাছে তার প্রথম বিয়ে হলেও অনেকের কাছে দ্বিতীয় বিয়ে। কারণ জনপ্রিয় সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়ার সাথে তার দীর্ঘদিনের সম্পর্কেরকথা প্রায় সবাই জানেন।

নতুন করে বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। গত ২৯ সেপ্টেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক খোরশেদ আলমের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন তিনি। খোরশেদ আলম স্যাটেলাইট চ্যানেল এনটিভির অনুষ্ঠান বিভাগের সঙ্গেও জড়িত আছেন।
শ্রাবন্তীর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় নির্মাতা সাইফুল ইসলাম মাননুর নিকেতনের বাসায়। মাননু সম্পর্কে শ্রাবন্তীর ভগ্নিপতি।
বিয়ের ব্যাপারে শ্রাবন্তী বলেন, ‘এত দিন যাকে ভাই হিসেবে বলে আসছি, কিছুদিন হলো তাঁকে বর হিসেবে দেখতে হচ্ছে। আবার পরিচিত অনেকে যাঁরা এতদিন আমাকে আপু বলে ডাকতেন, তাঁরা এখন ভাবি বলে ডাকা শুরু করেছেন। বিষয়টা কেমন যেন লাগছে।’
বিয়ের বিষয়টা দুই মাস ধরে গোপন রাখার কারণ হিসেবে শ্রাবন্তী বলেন, ‘আমার শাশুড়ি খুব অসুস্থ। মূলত ওনার জন্যই বিয়ের ব্যাপারটা প্রকাশ করতে চাইনি। তাঁর জন্যই আমি প্রচারমাধ্যমের কাছে কিছু বলিনি। আর আমাদের বিয়েটা পারিবারিকভাবেই হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’
এদিকে খোরশেদ আলম জানান, ‘মিডিয়ায় কাজ করার কারণে শ্রাবন্তীকে অনেক দিন ধরেই চিনি। তবে পাঁচ মাস ধরেই আমাদের এ পরিচয়টা ভালোলাগায় রূপ নেয়। তার পরই মূলত বিয়ের সিদ্ধান্তটা নিই।’






No comments:

Post a Comment