S D RUBEL

Sunday, November 7, 2010

EMON & MONALISA


এই সময় ইমন এবং মোনালিসা





EMON

বড়পর্দায় ব্যস্ত হয়ে ওঠার পর অনেকদিন নতুনপ্রজন্মের নায়ক ইমনকে টিভিতে নতুন কোনো নাটকে অভিনয় করতে দেখা যায় নি। এই ঈদে এনটিভির বিশেষ নাটক ‘টক ঝাল মিস্টি’ -তে তিনি অভিনয় করেছেন।

রুম্মান রশীদ খানের রচনা ও নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় এ নাটকে ইমনের বিপরীতে অভিনয় করেছেন মোনালিসা। ‘টক ঝাল মিস্টি’ নাটকের বিশেষ চমক হিসেবে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছেন মডেল নোবেল। আরো অভিনয় করেছেন বাঁধন, পাপিয়া, বিজলী হক প্রমুখ।

জারা ও রায়ান নামের ঝলমলে এক জুটিকে কেন্দ্র করে গড়ে ওঠেছে নাটকটির কাহিনী। দুদিন আগেও তারা ছিল একে অন্যের প্রাণের বন্ধু। বন্ধুত্ব থেকে প্রেম, অতঃপর ওরা বিয়ের পিঁড়িতে বসেছে। কিন্তু পুরনো সম্পর্ককে তো সহজে ভোলা যায় না। রায়ান-জারা যতটা না স্বামী-স্ত্রী, তার চেয়ে বেশি দুই বন্ধু। ঝগড়াঝাটি-খুঁনসুটি নিয়ে টক ঝাল মিষ্টি সম্পর্ক ওদের। একদিন এই ঝগড়ার ছলেই রায়ান জারাকে স্মরণ করিয়ে দেয় বিয়ের আগের কথা। জারার আত্মসম্মানবোধ তখন প্রখর হয়ে ওঠে। রায়ানকে শাস্তি দেয়ার পরিকল্পনা আঁটে। পাল্টাপাল্টি এসএমএস খেলায় মেতে উঠে জারা; তাকে সাহায্য করে তারকা বন্ধু মোনালিসা। জমে ওঠে গল্প। নাটকে মোনালিসা এবং নোবেল তাদের স্বনামেই অভিনয় করেছেন।

রেইনট্রি প্রডাকশনের ব্যানারে খালেদা রিয়াজ প্রযোজিত ‘টক ঝাল মিস্টি’ নাটকটি দেখানো হবে এনটিভিতে ঈদের ৫ম দিন রাত ১১টায়।



MONALISA


খুব বিপদে আছে মোনালিসা। এলাকার তিন তরুণ তার পিছু নিয়েছে। তিনজনই তার প্রেমে দেওয়ানা। মোনালিসা কোমল মনের মেয়ে। তিন যুবকের আচরণে বিরক্ত হলেও কাউকে সে কষ্ট দিতে চায় না। সবার সঙ্গেই সে ভালো ব্যবহার করে। কিন্তু এতে তিন তরুণের মনেই ধারণা জন্মে, মোনালিসা তার প্রেমে পড়েছে।

আসছে কোরবানির ঈদে মোনালিসাকে এভাবেই দেখা যাবে ‘রোমিওরা’ নামের একটি নাটকে। নাটকে তিন প্রেমিক তরুণের ভূমিকায় অভিনয় করেছেন সজল, প্রাণ রায় ও সোহান খান। ইভটিজিংকে সামনে রেখে নাটকটি রচনা করেছেন কামরুল আহসান, পরিচালনায় রয়েছেন কামরুজ্জামান সাগর।

‘রোমিওরা’ নাটকটি প্রসঙ্গে মোনালিসা বলেন, আমি সবসময় বেছে বেছে অভিনয় করি। এই নাটকটির গল্প আমার কাছ বেশ মজার মনে হয়েছে বলেই অভিনয় করা। এতে হাসির নানা ঘটনার মধ্য দিয়ে কিছু সোশ্যাল ম্যাসেজ দেয়া হয়েছে। আমার ধারণা নাটকটি দর্শকদের ভালো লাগবে।


No comments:

Post a Comment